جدول المحتوي

المعلومات عن বুখারী শরীফ সম্পূর্ণ APK

احدث اصدار4.18
الحجم17.7 MB
عمليات التثبيت12.9K+
الاقسامتطبيقات, تطبيقات الكتب والمراجع
مطوّر التطبيقNoorNisa Apps Bazar
IDcom.solyman.bukhari_sho
التحديث2017-11-09

تحميل বুখারী শরীফ সম্পূর্ণ APK للاندرويد برابط سريع .

لقطات الشاشة لـ বুখারী শরীফ সম্পূর্ণ APK

الوصف বুখারী শরীফ সম্পূর্ণ APK

تنزيل বুখারী শরীফ সম্পূর্ণ APK للموبايل اندرويد برابط مباشر
تنزيل বুখারী শরীফ সম্পূর্ণ APK APK للموبايل اندرويد برابط مباشر বুখারী শরীফ সম্পূর্ণ APK مجاناً، تحميل বুখারী শরীফ সম্পূর্ণ APK من متجر بلاي تحميل برنامج বুখারী শরীফ সম্পূর্ণ APK .

বুখারী শরীফ সম্পূর্ণ

বুখারী শরীফ البخاري شريف সম্পূর্ন, এটি হচ্ছে পবিত্র বিশদ্ধতম হাদিস সংকলন। বুখারী শরীফ ২১৭ হিজরী সালে ইমাম বুখারী (রঃ) এর সংকলনের কাজ শুরু করেন এবং দীর্ঘ ১৬ বছর পর ২৩৩ হিজরী সনে বুখারি শরীফ সম্পূর্ন খন্ড রচিত হয় । আল্লাহ তালার অশেষ রহমতের দ্বারা আজ সহীহ বুখারি শরীফ বাংলায় সম্পূর্ন খন্ড প্রকাশ করার সুযোগ হয়েছে। আমার সহীহ বুখারী শরীফ অ্যাপটিতে ৭০৫৩ টি সহিহ বুখারি শরীফের বাংলা হাদিস রয়েছে। বাংলায় হাদীস পড়ার জন্য সহীহ বুখারী শরীফ হচ্ছে সবার উর্ধ্বে। মহাগন্থ আল কোরআন কে বুঝতে হলে বুখারি শরিফ বাংলায় সব খন্ড ভালো ভাবে বুঝতে হবে। বলা যায় আল কোরআনের ব্যাখ্যাই হাদীস গ্রন্থ বোখারী শরীফ।
البنغالية الحديث এর জন্য বুখারী শরীফ সবচেয়ে ভালো হাদিস বাংলা বই।


بخاري شريف هو أفضل الحديث كتاب جمع كل فإن الكتاب. هنا بخاري شريف هو ترجمة اللغة العربية إلى اللغة البنغالية. الإمام البخاري كان جمعت كل هذه القيمة الحديث. قضى نحو 16 عاما من أجل هذا الحديث جمع.هذا الحديث رواه البخاري الشريف في البنغالية التطبيق هو واحد من أفضل التطبيق sahi البخاري hadees الكتاب. في هذا البخاري الشريف سوف تجد 7053 sahi الحديث في البنغالية. يجب على كل مسلم أن يقرأ هذا الحديث البنغالية في الكتاب. كل كلمة من هذه بخاري شريف قادم من أجل بلدنا الحبيب profect محمد رأى. الله يرجى وسلم. مهما فعل في حياته كلها هو القبض في هذا sahi البخاري الشريف. يتم توفير هذا التطبيق فقط لسبب حصة وزيادة حديث المعرفة الإسلام في جميع أنحاء العالم. هذا hadish الكتاب مجانا للجميع و يمكنك قراءتها حاليا بعد التثبيت الأول لديك t الانتظار لبعض الوقت. عندما تكون البيانات سيتم تحميلها ثم يمكنك قراءة هذا البنغالية الحديث متصل.


আমাদের জীবনের প্রতিটি মহুর্ত চলার জন্য সহীহ বুখারী শরীফে অনেক শিক্ষণীয় ও দিক নির্দেশনা মুলক হাদিস রয়েছে যা আমরা চর্চা করে আমাদের জীবন কে সুন্দর করতে পারি। মহানবী (সা)-এর পবিত্র মুখনিঃসৃত বাণী, তাঁর কর্ম এবং মৌন সমর্থন ও অনুমোদন হচ্ছে হাদীস বা সুন্নাহ্। পবিত্র কুরআনের ব্যাখ্যা এবং শরীয়তের বিভিন্ন হুকুম-আহ্কাম ও দিকনির্দেশনার জন্য সুন্নাহ্ হচ্ছে দ্বিতীয় উৎস। প্রকৃতপক্ষে পবিত্র কুরআন ও হাদীস উভয়ই ওহী দ্বারা প্রাপ্ত। কুরআন হচ্ছে আল্লাহ্র কালাম আর হাদীস হচ্ছে মহানবীর বাণী ও অভিব্যক্তি। মহানবী (সা) এর আমলে এবং তাঁর তিরোধানের অব্যবহিত পরে মুসলিম দিগ্বিজয়ীগণ ইসলামের দাওয়াত নিয়ে বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েন। এ সময় দুর্গম পথের অমানুষিক কষ্ট স্বীকার করে যে কয়জন অসাধারণ মেধাসম্পন্ন ব্যক্তি হাদীস সংকলন ও সংরক্ষণের জন্য কঠোর সাধনা করেছেন তাঁদের মধ্যে সর্বযুগের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব ইমাম আবূ আবদুল্লাহ মুহাম্মদ ইবনে ইসমাঈল আল-বুখারী। তিনি হলেন চার ইমামের একজন। আল্লাহ তার মঙ্গল করুক।

আল্লাহর রহমতে আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি হাদিস চর্চা করে আমল কারা তৈফিক দান করবেন। আল্লাহ্ পাক আমাদের সবাইকে কুরআন ও হাদিসের আলোকে জীবন গড়ার এবং মহানবী (সা)-এর পবিত্র সুন্নাহ্ জানা ও মানার তৌফিক দান করুক, আমীন।
৭০৫৩ টি হাদিস আছে আমাদের এই বুখারী শরীফ সবখন্ড বইটিতে। বইটি পড়া অবস্থায় যদি কোন প্রাকার ভুলত্রুটি চোখে পড়ে আমাদেরকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমারা সাথে সাথে তা সংশোধন করে ফেলবো ইনশাআল্লাহ। আমাদের জন্য দোয়া করবেন। আসসালামুআলাইকুম



এই অ্র্যাপটি ডাউনলোড করার জন্য এই লিংকটি অনুসরন করুন

https://play.google.com/store/apps/details?id=com.solyman.bukhari_shorif

تحميل বুখারী শরীফ সম্পূর্ণ APK للاندرويد برابط سريع

عرض المزيد


تحميل أحدث نسخة ←


ما الجديد

تحديث 4.18

বুখারী শরীফ সম্পূর্ণ 4.18 التحديث

2019-07-06

* মূল বই সংযোজন করা হয়েছে।
* অ্যাপটি ব্যবহার করা খুবই সহজ এবং সুন্দর।
* নতুন লুক।
* অ্যাড ইস্যু ফিক্স করা হয়েছে।


ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

التقييمات
2 تقييم


الحجم 17.7 MB
القسم تطبيقات
المطور NoorNisa Apps Bazar
جوجل بلاي Google Play

تطبيقات الكتب والمراجع ←





متشابهة