جدول المحتوي

المعلومات عن ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK

احدث اصدار1.5
الحجم3.0 MB
عمليات التثبيت11.8K+
الاقسامتطبيقات, تطبيقات المنزل
مطوّر التطبيقStormBD Studio
IDcom.bangla.besthome_cal
التحديث2017-10-29

تحميل ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK للاندرويد برابط سريع .

لقطات الشاشة لـ ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK

الوصف ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK

تنزيل ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK للموبايل اندرويد برابط مباشر
تنزيل ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK APK للموبايل اندرويد برابط مباشر ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK مجاناً، تحميل ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK من متجر بلاي تحميل برنامج ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK .

ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ المنزل

ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ المنزل الحسابات ( বাড়ি নির্মাণ ক্যালকুলেটর ) অ্যাপলিকেশনটি যারা ঘর নির্মাণ করতে যাচ্ছেন বা করবেন তাদের জন্য ও যারা বাড়ি তৈরির যাবতীয় সব সূত্র ও বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ শিখতে আগ্রহী তাদের জন্য খুবই সহায়ক। আর আপনাদের কথা চিন্তা করেই এই অ্যাপটি নিয়ে আসা যাতে করে বাড়ি তৈরি করার সময় আপনাদের কোন প্রকার সমস্যায় পড়তে না হয়। একটি বাড়ি তৈরির প্রধান কাজ হচ্ছে ঘরের ডিজাইন বা বাড়ির নকশা ।

বাড়ি তৈরির ডিজাইন প্রয়োজন হয় কেননা এই ডিজাইনের উপরই নির্ভর করবে আপনার কত টাকা খরচ হবে। বাড়ি তৈরি করতে গেলে আমাদের সকলেরই জমির হিসাব নিকাশ জানতে হয়। জমির পরিমাপ বা ভূমি পরিমাপ জানা না থাকলে আমাদেরকে অনেক সমস্যাতে পরতে হয়। ভূমি ও জমির মাপজোক সঠিক পদ্ধতি বা জমির হিসাব জানা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আশা করি এই অ্যাপটি ধারা আপনারা উপকৃত হবেন। তাহলে চলুন বাড়ি তৈরির হিসাব নিকাশ সম্পর্কে জেনে নেই।

নতুন বাড়ি তৈরী করতে ইট, বালি, সিমেন্ট, রড আরো অনেক বিষয় রয়েছে যা আপনাদের জানা প্রয়োজন। যেমন-১০" ওয়াল গাথুনীতে প্রতি ০১' (স্কয়ার ফিট) গাথুনীতে ১০ টি ইট লাগে। গাথুনী এবং প্লাস্টারে ০১ বস্তা সিমেন্টে ০৪ অতবা ০৫ বস্তা বালি দেওয়া যায়। ১ ব্যাগ সিমেন্টে পানি লাগে ২১ লিটার। এক ঘনফুট ইটের গাঁথুনীর কাজে প্রচলিত ইটের প্রয়োজন=১১.৭৬ অথবা ১২ টি। এরকম আর অনেক গুরুত্তপূর্ণ হিসাব সম্পর্কে জানতে পারবেন আমাদের এই অ্যাপ থেকে।

বাড়ির ডিজাইন বা ঘরের নকশা ছাড়াও আর অনেক কিছু সম্পর্কে আমাদের জানতে হবে। তাহলে জেনে নিন বাড়ি তৈরি করতে গেলে আমাদের যা যা জানতে হবে। আমাদের জানতে হবে জমি পরিমাপ , ভূমি ও নকশা সম্পর্কে এবং আপনার জমি বা জায়গা ভুমি ও রেজিস্ট্রি সেবা অফিসের সাথে যোগাযোগ করে জেনে নিতে পারেন। অবশ্যই আপনি ভূমি আইন বা ভূমি সংক্রান্ত আইন সর্ম্পকে জেনে নেওয়া ভাল। এতে করা আপনার পরবর্তীতে কোন প্রকার আইনি সমস্যায় পড়তে হবে না।

বাড়ি তৈরী করতে আপনাদের যে বিষয় গুলো জানা প্রয়োজন
★ রড এর হিসাব
★ ছাদের রডের হিসাব
★বালির হিসাব
★ সিমেন্টের হিসাব
★ ইটের হিসাব
★ ঢালাই এর হিসাব।
ইত্যাদি
আমাদের এই বাড়ি তৈরির হিসাব ( باري toirir الحساب ) অ্যাপটি ব্যাবহার করলে আপনার বাড়ি তৈরির ইঞ্জিনিয়ার প্লান দরকার হবে না।
هذا التطبيق يعمل حاليا تماما تحميل مجاني الآن
আমাদের এই অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না। আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন।
google play رابط التحميل-
https://play.google.com/store/apps/details?id=com.bangla.besthome_calculations

تحميل ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ Home APK للاندرويد برابط سريع

عرض المزيد


تحميل أحدث نسخة ←


ما الجديد

تحديث 1.5

ঘর বাড়ি তৈরির হিসাব নিকাশ المنزل 1.5 التحديث

2018-11-08

لقد جلب الكثير من التغيير على هذا التطبيق. ونحن في حل الكثير من القضايا التي المستخدم يواجه.

التقييمات
4 تقييم


الحجم 3.0 MB
القسم تطبيقات
المطور StormBD Studio
جوجل بلاي Google Play

تطبيقات المنزل ←





متشابهة