جدول المحتوي

المعلومات عن ঔষধ নির্দেশিকা APK

احدث اصدار7.0
الحجم5.8 MB
عمليات التثبيت12.8K+
الاقسامتطبيقات, تطبيقات طبية
مطوّر التطبيق71 lab
IDcom.sevenonelab.bangla_
التحديث2017-10-15

تحميل ঔষধ নির্দেশিকা APK للاندرويد برابط سريع .

لقطات الشاشة لـ ঔষধ নির্দেশিকা APK

الوصف ঔষধ নির্দেশিকা APK

تنزيل ঔষধ নির্দেশিকা APK للموبايل اندرويد برابط مباشر
تنزيل ঔষধ নির্দেশিকা APK APK للموبايل اندرويد برابط مباشر ঔষধ নির্দেশিকা APK مجاناً، تحميل ঔষধ নির্দেশিকা APK من متجر بلاي تحميل برنامج ঔষধ নির্দেশিকা APK .

ঔষধ নির্দেশিকা

ঔষধ নির্দেশিকা অ্যাপ নিয়ে আমাদের এই আয়োজন । ৫০০+ স্কয়ার ঔষধ (ساحة الطب ) আছে আমাদের এই স্কয়ার ঔষধ নির্দেশিকা অ্যাপটিতে (ساحة الطب التطبيق ) । যা ব্যবহার করার ফলে আপনি জানতে পারবেন কোন রোগ হলে ডাক্তারা কি ওষুধ পেস্ক্রাইভ করে । যদিও ডাক্তাররা তাদের পেসক্রিপসনে লিখে দেয় কোনটা কি পরিমানে সেবন করবেন কিন্তু এই অ্যাপ ব্যবহারের ফলে আপনি সেবনবিধি জানতে পারবেন আরও যা জানতে পারবেন তা হল পার্শ্বপ্রতিক্রিয়া । ওষুধ নির্দেশিকা অ্যাপ টিতে আমরা ধীরে ধীরে স্কয়ার ঔষধ নির্দেশিকার পাশাপাশি আরও অন্যান্য কোম্পানির ওষুধ যোগ করার চেস্টা করবো ।

মানব দেহ থেকে রোগের বিস্তার হবেই । তাই আমাদেরকে প্রাথমিক চিকিৎসার পাশাপাশি যেকোন রোগ হলে রোগের চিকিৎসা করাতে হবে । রোগা হওয়ার উপায় অনেক আছে তাই দেরি না করে তাৎক্ষণিকভাবে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে। তাদের নির্দেশ অনুযায়ী রোগের চিকিৎসা করাতে হবে। আমরা যারা মুসলিম তারা রোগ মুক্তির দোয়া করতে পারি মহান আল্লাহ্র কাছে যেন আল্লাহপাক আমাদেরকে মাফ করে । আমরা যারা রোগ মুক্তির দোয়া জানি না তারা রোগের দোয়া শিখে নিবো ।

বর্তমানে এলোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি ভেষজ চিকিৎসা , হারবাল চিকিৎসা ও হোমিওপ্যাথি চিকিৎসা বেশ আস্থা অর্জন করেছে। আমরা যারা হোমিওপ্যাথিক ঔষধ ও চিকিৎসা বিশ্বাস করি তারা চাইলে হোমিওপ্যাথি বই থেকে বিস্তারিত অনেক কিছু জানতে পারবো । পাশাপাশি ভেষজ ঔষধ সেবনেও কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই কারণ ঔষধি গাছ থেকে ভেষজ ঔষধ তৈরি করা হয় যেমনটা করা হয় হারবাল ঔষধ তৈরি করার ক্ষেত্রেও ।

সুস্থ্য ও স্বাভাবিক জীবন যাপন করলে কোন অসুখ করবে না । তাই রুটিন মাফিক জীবন ব্যবস্থা গড়ে তুলতে হবে । নিয়মত ব্যায়াম ও ডায়েট যেন ঠিক থাকে সেদিকে নজর দিতে হবে । শরীরে অতিরিক্ত মেদ বা চর্বি থাকলে তা কমিয়ে ফেলতে হবে।

আশা করি এই ঔষধ নির্দেশিকা অ্যাপটিতে আপনি ইতোমধ্য সকল স্কয়ার ঔষধ নির্দেশিকা (ساحة الطب التطبيق ) পেয়ে গেছেন । অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর কোন মতামত থাকলে আমাদেরকে ই-মেইল করে জানিয়ে দিন । আর হাঁ ভাল লাগলে অবশ্যই ৫ স্টার দিতে ভুলবেন না কিন্তু ।

https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.bangla_medicine_info

تحميل ঔষধ নির্দেশিকা APK للاندرويد برابط سريع

عرض المزيد


تحميل أحدث نسخة ←


ما الجديد

تحديث 7.0

ঔষধ নির্দেশিকা 7.0 Update

2019-07-08

স্কয়ার ঔষধ নির্দেশিকা অ্যাপটিতে (ساحة الطب التطبيق )
কোন রোগের কি ওষুধ
كون روجر كي osud

التقييمات
2 تقييم


الحجم 5.8 MB
القسم تطبيقات
المطور 71 lab
جوجل بلاي Google Play

تطبيقات طبية ←





متشابهة