جدول المحتوي

المعلومات عن FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK

احدث اصدار1.9.0
الحجم4.8 MB
عمليات التثبيت12.1K+
الاقسامتطبيقات, تطبيقات طبية
مطوّر التطبيقApps Store Lab
IDcom.mobileapps.firstaid
التحديث2018-01-24

تحميل FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK للاندرويد برابط سريع .

لقطات الشاشة لـ FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK

الوصف FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK

تنزيل FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK للموبايل اندرويد برابط مباشر
تنزيل FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK APK للموبايل اندرويد برابط مباشر FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK مجاناً، تحميل FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK من متجر بلاي تحميل برنامج FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK .

الإسعافات الأولية

চিকিৎসা বিষয় সম্পর্কে যে, সকল বিষয়াবলীই আমাদের জানা থাকা জরুরি তা কিন্তু নয় ? আমাদের শুধুমাত্র প্রাথমিক রোগের চিকিৎসা দেয়াটা জরুরী এবং পরবর্তীতে হ্বাসপাতালে ও অভিজ্ঞ ডাক্তারের সরনাপন্ন হতে হবে ।

যে কোন রোগের চিকিৎসা র জন্য আমাদেরকে প্রথমে যে বিষয়ের প্রতি লক্ষ্য রাখতে হবে তা হোল সকল রোগের প্রাথমিক অবস্থায় কি করনীয় ? কারন অনেক সময় দেখা যায় যে, সমস্যার সাথে সাথেই উপযুক্ত চিকিৎসা সেবা দেয়া বা পাওয়া সম্ভব হয়না, তাই আমাদের সকলেরই যদি প্রাথমিক চিকিৎসা সম্পর্কে কিছু না কিছু ধারনা বা জ্ঞান থাকে তবে অনেক সময় রোগীর আসন্ন বিপদ থেকে সেবা পেতে বা সেবা দিতে সহজ হয়, পাশাপাশি অনেক বড় ধরনের বিপদের হাত থেকেও রক্ষা পাওয়া যায়।

বর্তমানে এলোপ্যাথি চিকিৎসা বাবস্থার পাশাপাশি হোমিওপ্যাথিক চিকিৎসা বাবস্থাও বেশ সুনাম অর্জন করছে। আজকাল যে কেউ যে কোন রোগের ঔষধ নেয়া বা খাবার আগে চিন্তা করে যে এই ঔষধ এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে কিনা ? তো সেই দিক থেকে চিন্তা করে এলোপ্যাথি ঔষধ -এ অনেক রকমের পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়ে থাকে, যেখানে হোমিওপ্যাথিক বা ভেষজ চিকিৎসা বাবস্থায় কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া নেই বললেই চলে।

বাংলা অ্যাপ এর জগৎ এ الطب تطبيقات البنغالية নিয়ে অনেকই অনেক ধরনের الإسعافات الأولية البنغالية নামে খুব ছোট আকারে প্রাথমিক চিকিৎসার অ্যাপ পাঠককে উপহার দিয়েছে ? কিন্তু আমরা আমাদের সন্মানিত পাঠকদের জন্য বৃহৎ আকারে التطبيقات الطبية البنغالية এর রাজ্যে আমাদের প্রথম একটি চিকিৎসা সেবা মুলক অ্যাপ উপহার দিচ্ছি । আমরা আশা করছি সকলের কাছেই ভালো লাগবে আমাদের এই الإسعافات الأولية والعلاج الطبي বাংলা অ্যাপ এবং জীবনের খুঁটিনাটি প্রাথমিক চিকিৎসা য় উপকারে আসবে।

আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ * স্টার রেটিং দিবেন আশা করছি, ধন্যবাদ সবাইকে।

অ্যাপ ডাউনলোড লিংক নিচে দেয়া হোল ---

https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.firstaid

تحميل FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা APK للاندرويد برابط سريع

عرض المزيد


تحميل أحدث نسخة ←


ما الجديد

تحديث 1.9.0

التقييمات
10 تقييم


الحجم 4.8 MB
القسم تطبيقات
المطور Apps Store Lab
جوجل بلاي Google Play

تطبيقات طبية ←





متشابهة