جدول المحتوي

المعلومات عن ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK

احدث اصدار1.9
الحجم3.0 MB
عمليات التثبيت26.5K+
الاقسامتطبيقات, تطبيقات الكتب والمراجع
مطوّر التطبيقStormBD Studio
IDcom.Spoken_English_Form
التحديث2018-01-04

تحميل ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK للاندرويد برابط سريع .

لقطات الشاشة لـ ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK

الوصف ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK

تنزيل ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK للموبايل اندرويد برابط مباشر
تنزيل ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK APK للموبايل اندرويد برابط مباشر ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK مجاناً، تحميل ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK من متجر بلاي تحميل برنامج ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK .

ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা

ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা একটি ইংরেজী শিক্ষামূলক অ্যাপলিকেশন। যা ইংরেজি শেখার সহজ বইয়ের মত। ইংরেজি একটি আর্ন্তজাতিক ভাষা । ইংরেজি আমাদের মাতৃভাষা না হওয়ার কারনে এটি বলতে আমাদের সমস্যা হবে এটা স্বাভাবিক। অনেকেই আমরা স্পোকেন ইংলিশ কোর্স করেও ইংলিশ বলতে পারি না । এমনটা হওয়ার মূল কারণ হল নিয়মিত চর্চা করি না আর করলেও কোনো ফর্মুলা অবল্বন করি না।

ইংলিশ স্পোকেন বাংলা টু ইংলিশ ডায়লগ মুখস্ত করলেই ইংরেজী শেখা যায় না । স্পোকেন ইংলিশ শেখার সহজ উপায় হচ্ছে সূত্রের সাহায্যে ইংরেজি শেখা এবং ইংরেজি গ্রামার সঠিক ভাবে শেখা। আপনারা অনেক ধরনের ইংরেজি শেখার বই পাবেন যেমন : ৪৫ দিনে ইংলিশ স্পোকেন শিখার গ্যারান্টি, ৩০ দিনে ইংরেজি শিক্ষার সম্পূর্ণ বই ,১৫ দিনে ইংরেজি শিখুন , ৭ দিনে ইংলিশ স্পোকেন ইত্যাদি বই যা মোটে ও কাজের নয় ।

কারণ আমরা ছোট বেলা থেকে ইংলিশ পড়ে আসছি তাও শিখতে পারছি না আর মাত্র ৪৫,৩০, ১৫ ,৭ দিনে ইংরেজি শিখে ফেলবেন এটা আকাশ কুঁসুম চিন্তার মতোই । এই অ্যাপটিতে আপনাদের জন্য ইংরেজীতে কথা বলার অনেক নতুন ফর্মুলা দেওয়া হয়েছে। আশা করি এতে আপনাদের ইংলিশে কথা বলতে আর কোন সমস্যা হবে না।

এই অ্যাপটিতে অনেক সুন্দর ভাবে বুঝানো হয়েছে যে কোন কথাটি কিভাবে বলতে হবে। যার কারনে আপনাদের বুঝানো কোন সমস্যা হবে না। তাই আর অপেক্ষা না করে اللغة الإنجليزية إلى البنغالية صيغة التطبيق আজই ডাউনলোড করুন এই অ্যাপটি। আর কথা বলুন ইংলিশে। যদি আপনাদের আর কিছু জানার থাকে তাহলে আমাদের মেইল করতে পারেন। আমরা আপনার সমস্যা সমাধান করতে সব সময় আপনাদের সাথে থাকব। আশা করি এই অ্যাপটি ব্যাবহার করলে আপনাদের البنغالية القاموس ও النحوي বই এর দরকার হবে না।

অ্যাপলিকেশনটিতে আপনাদের জন্য যা যা থাকছে ----
➢ ফর্মুলা ১ থেকে ১২৫
➢ ভোকাবুলারি - المفردات
➢ المحادثة (কথোপকথন)
➢ المثل والعبارات والتعابير (প্রবাদ ও বাগধারা)
➢ IELTS ভোকাবুলারি
➢ইংরেজি শেখার উপায়
➢ ইংলিশ টু বাংলা ডিকশনারী
➢ ইত্যাদি

➢ স্পোকেন ইংলিশ
➢ বাংলা থেকে ইংরেজি অনুবাদ
➢ ৩০ দিনে ইংরেজী শিখুন
➢ ইংরেজি শব্দ বাংলা উচ্চারন
➢ বাংলা টু ইংলিশ ডিকশনারী
➢ ইংরেজি শেখার সহজ বই

اللغة الإنجليزية المنطوقة 125 صيغة تعليمية تطبيقات التي سوف تساعدك على تعلم اللغة الإنجليزية في الترجمة البنغالية. هذا التطبيق سوف تساعدك على التحدث باللغة الإنجليزية. القواعد الأساسية للغة الإنجليزية قواعد اللغة البنغالية ليست صعبة. جمع قاموس أكسفورد حاليا أو البنغالية القاموس أو التطبيق تعلم اللغة الإنجليزية لتحسين مستواك في اللغة الإنجليزية الكلمات في الاستخدام اليومي. إذا كنت تجد هذا التطبيق مفيدة pls share-إلى أصدقائك وعائلتك.

أدوات لتحسين اللغة الإنجليزية
هل الاستماع والتحدث باللغة الإنجليزية الممارسة اليومية.
تعلم التحدث باللغة الإنجليزية بطلاقة مع البنغالية.
تبقى دائما قاموس التطبيق.
تعلم المزيد من الكلمات الجديدة من كتاب كلمة.
دائما الحفاظ على E2B القاموس.
استخدام مترجم جوجل.

أنواع المحادثة ،
الحركة في الطريق
في متجر الأحذية
في متجر البقال
في صالون التجميل
في المطبخ
مستشفى القائم ،
القانون على أساس المحادثات

আমাদের এই স্পোকেন ইংলিশ اللغة الإنجليزية المنطوقة التطبيق যদি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না। আর অবশই আপনার বন্ধুদের সাথে ইংরেজীতে কথা বলার চেষ্টা করুন এবং অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপের লিংক - https://play.google.com/store/apps/details?id=com.Spoken_English_Formula

تحميل ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা APK للاندرويد برابط سريع

عرض المزيد


تحميل أحدث نسخة ←


ما الجديد

تحديث 1.9

ইংরেজীতে কথা বলার ১২৫ ফর্মুলা التحديث 1.9

2018-11-22

ইংরেজি শিক্ষার সম্পূর্ণ বই ( A-Z) অ্যাপটিতে নতুন ভাবে লগো ও ব্যানার এড করা হয়েছে এবং ইংরেজি শব্দের বাংলা অর্থ الجملة ، متوترة - ইংরেজি টেন্স দেওয়া হয়েছে ।

التقييمات
1 تقييم


الحجم 3.0 MB
القسم تطبيقات
المطور StormBD Studio
جوجل بلاي Google Play

تطبيقات الكتب والمراجع ←





متشابهة